সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

চাচার ছুরিকাঘাতে মালয়েশিয়াফেরত ভাতিজা নিহত

চাচার ছুরিকাঘাতে মালয়েশিয়াফেরত ভাতিজা নিহত

স্বদেশ ডেস্ক:

নরসিংদীর রায়পুরায় পারিবারিক দ্বন্দ্ব ও সম্পত্তি ভাগাভাগিকে কেন্দ্র করে চাচার ছুরিকাঘাতে মো. সেলিম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত সেলিমের বাড়ি উপজেলার চর আড়ালিয়া ইউনিয়নের চর আড়ালিয়া গ্রামে। তিনি দীর্ঘদিন যাবৎ মালয়েশিয়া প্রবাসী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইলিয়াস (নিহত সেলিমের চাচা) এবং তার বড় ভাই আবুল বাদশার মধ্যে সম্পত্তি নিয়ে অনেকদিন ধরে বিরোধ চলছিল। তার জেরে গতকাল শনিবার দুপুর ৩টার দিকে নিজ বাড়িতে বাগবিতণ্ডায় লিপ্ত হয় উভয় পক্ষ। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ঝগড়াঝাটির সময় ইলিয়াস (৫০) তার বড় ভাইয়ের ছেলে সেলিমকে ছুরিকাঘাত করেন। এতে সেলিম গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান।

অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সেলিমকে ঢাকায় পাঠিয়ে দেন।  পরে স্বজনরা তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোর ৪টায় সেলিম মারা যান।

হাসনাবাদ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুর রহমান ভূঁইয়া নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877